Home > রাজনীতি > চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেলেন সেতুমন্ত্রীর ছোট ভাই কাদের মির্জা

চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেলেন সেতুমন্ত্রীর ছোট ভাই কাদের মির্জা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র গিয়েছেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুক্তরাষ্ট্রের উদ্দেশে তিনি যাত্রা শুরু করেন।

কাদের মির্জার যুক্তরাষ্ট্র যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার সফরসঙ্গী আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য, নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী।

তিনি বলেন, বড় ভাই ওবায়দুল কাদেরের পরামর্শে ফলোআপ চিকিৎসার জন্য তিনি যুক্তরাষ্ট্র যাচ্ছেন। তার সফরসঙ্গীদের মধ্যে রয়েছেন তার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল করিম জুয়েল।

কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক বলেন, নিয়মিত ফলোআপের অংশ হিসেবে বাবাকে নিয়ে ১০ দিনের জন্য যুক্তরাষ্ট্র যাচ্ছি। পরীক্ষা শেষে আগামী ৩০ জানুয়ারি আমাদের দেশে ফেরার কথা রয়েছে।

প্রসঙ্গত, আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার চারবারের মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। ‘অপরাজনীতি ও দুর্নীতির বিরুদ্ধে সত্যবচনের’ কারণে তিনি বেশ আলোচিত হন।