Home > বিনোদন > বুবলীর নিউজ শেয়ার করে অপু বিশ্বাস লিখলেন ‘কি যে মজা’

বুবলীর নিউজ শেয়ার করে অপু বিশ্বাস লিখলেন ‘কি যে মজা’

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী, একটা সময় তাদের দুজনের সম্পর্কটা ‘আদায়-কাঁচকলায়’ ছিল। কারণ ছিল ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান। অপুর অভিযোগ বুবলীর কারণেই শাকিবের সঙ্গে তার সংসার ভেঙেছে। এরপর বুবলীকে বিয়েও করেছেন এই নায়ক। এরপর বুবলীর সঙ্গেও তার বিচ্ছেদের গুঞ্জন শোনা গেছে।

এরই মধ্যে শাকিব খান ও বুবলীকে নিয়ে সম্প্রতি বেশ কিছু বিষয়ে কানাঘোষা ও বিতর্কের সৃষ্টি হলেও চুপ ছিলেন শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। তবে মঙ্গলবার হুঠাৎ করেই অপু বিশ্বাসের ফেসবুক প্রোফাইলে দেখা মিললো ভিন্ন চিত্র।

এদিন বুবলী সংক্রান্ত একটি নিউজের লিংক অপু বিশ্বাসের ফেসবুক প্রোফাইলে দেখা গেছে। যেখানে তিনি ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’ এমন শিরোনামের একটি নিউজের লিংক শেয়ার করেছেন। যার ক্যাপশনে কয়েকটি হাসির ইমোজি দিয়ে এই চিত্রনায়িকা লিখেছেন: ‘কি যে মজা মজা।’ বিষয়টি জানতে চেয়ে ফেসবুকে অপু বিশ্বাসকে ক্ষুদে বার্তা পাঠালে অপু বিষয়টি খোলাসা না করে শুধু বলেন, ‘হাস্যকর’।

কয়েকদিন আগে চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিন ছিল। বুবলীর সামাজিক যোগাযোগ মাধ্যমে দাবি করেন জন্মদিনে সেরা উপহার হিসেবে স্বামী শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়েছেন তিনি। মঙ্গলবার অপু বিশ্বাসের এমন পোস্টে অনুমান করা যায়, বুবলীকে শাকিব খানের নাকফুল দেওয়ার বিষয়টি তার কাছে হাস্যকর মনে হয়েছে তার কারণেই এমন পোস্ট করেছেন অপু।

এমনকি এই নিউজ লিংকটি শেয়ার করে বুবলীর দাবিকেও তিনি প্রশ্নবিদ্ধ করেছেন। যদিও এ বিষয়ে এখন পর্যন্ত বুবলীর কোনো মন্তব্য বা রিয়েকশন পাওয়া যায়নি।

শাকিব খানের সঙ্গে বুবলীর সম্পর্ক প্রকাশ্যে আসার পর বিষয়টি নিয়ে বেশ জলঘোলা হয়েছে। তাদের বৈবাহিক সম্পর্ক টিকে আছে কিনা তা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ। যদিও বুবলী একাধিবার শাকিবকে নিয়ে পোস্ট করে প্রমাণ করার চেষ্টা করছেন- সবকিছু ঠিক আছে। যদিও কোনো পোস্টেই বুবলী দুজনের সাম্প্রতিক সময়ের কোনো ছবি আপ করেননি।