Home > জাতীয় > সারাদেশ > কুমিল্লায় ঘুম থেকে তুলে মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকার

কুমিল্লায় ঘুম থেকে তুলে মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকার

কুমিল্লার মুরাদনগর উপজেলায় একটি মাদ্রাসার আবাসিক শিক্ষার্থীকে ঘুম থেকে ডেকে তুলে বলাৎকারের চেষ্ঠার অভিযোগে একই মাদ্রাসার শিক্ষক হাফেজ মনিরুল ইসলাম (২৩) নামের এক শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার।

সোমবার (৩ অক্টোবর) সকালে মুরাদনগর থানায় ভুক্তভোগীর বাবা সোহেল মিয়া মামলা দায়ের করেন। এর আগে গত ২ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ এলাকার দারুল কোরআন হিফজ মাদ্রাসায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত হাফেজ মনিরুল ইসলাম কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার গান্দ্রা সরকার বাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই মাদ্রাসায় ভুক্তভোগী শিশু আবাসিকে থেকে আরবি বিভাগের নাজেরা শ্রেণীতে লেখাপড়া করতো। একই মাদ্রাসায় শিক্ষকতার পাশাপাশি ভুক্তভোগী শিশুকে দেখাশুনা করে আসছিলেন হাফেজ মনিরুল ইসলাম। পরে গত ২ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় মাদ্রাসার সকল শিক্ষার্থীরা ঘুমিয়ে থাকা অবস্থায় ওই শিশুকে ঘুম থেকে ডেকে তুলে বলাৎকার করার চেষ্ঠা করেন। ওই দিনই কান্নাকাটি করে পরিবারের কাছে বিষয়টি খুলে বলে ওই শিশু। পরে সোমবার (৩ অক্টোবর) সকালে মুরাদনগর থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। একই সাথে অভিযুক্তকে গ্রেফতার করে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।