Home > অন্যান্য > খুদে ভক্তের নাচ দেখে মুগ্ধ নায়িকা

খুদে ভক্তের নাচ দেখে মুগ্ধ নায়িকা

রাশমিকা মান্দানা। নাম শুনেই বর্তমানে সবার মুখে একটি সিনেমার দৃশ্য-গান খুব সহজেই চলে আসে। তা হলো ‘পুষ্পা: দ্য রাইজ’। অনেক বছর আগে থেকেই দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ তিনি। তবে আল্লুর বিপরীতে অভিনয় করে পেয়েছেন বহুল পরিচিতি।

সিনেমাটির সংলাপের পাশাপাশি গানও দর্শক-শ্রোতাদের মাঝে বেশ সাড়া ফেলে। এবার সিনেমাটির গানে নেচে ভাইরাল এক খুদে শিক্ষার্থী।

‘পুষ্পা’ সিনেমার অন্যতম শ্রোতাপ্রিয় একটি গান ‘স্বামী স্বামী’। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এই গানে এক খুদে শিক্ষার্থীর নাচ ভাইরাল হয়েছে। শুধু নেটিজেনরা নয়, স্বয়ং অভিনেত্রী রাশমিকা মান্দানাও সেই নাচে মুগ্ধ হয়েছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে নাচের ভিডিওটি পোস্ট করেছেন এই নায়িকা। পাশাপাশি ক্যাপশনে লিখেছেন, এই নাচের ভিডিও আমার দিনটাই ভালো করে দিলো। আমি এই মিষ্টি মেয়েটার সঙ্গে দেখা করতে চাই!

প্রসঙ্গত, ‘গীতা গবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ ছবির জন্য বেশ পরিচিতি পান রাশমিকা। তার মুক্তিপ্রাপ্ত সবশেষ ছবি তামিল ভাষার ‘সুলতান’। এ ছাড়া তেলেগু ‘পুষ্পা’ ও হিন্দি ‘মিশন মজনু’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় নায়িকার বাগদান ভাঙার পর খারাপ সময় কাটাতে হয়েছে। সোশ্যাল মিডিয়াতে নানা কটু কথা শুনতে হয়েছে তাকে। তবুও দিনশেষে তিনি ‘জাতীয় ক্রাশ’।