Home > আবহাওয়া > বৃষ্টির জন্য বিশেষ মোনাজাত শেষ না হতেই অঝোরে বৃষ্টি

বৃষ্টির জন্য বিশেষ মোনাজাত শেষ না হতেই অঝোরে বৃষ্টি

চট্টগ্রামের লোহাগাড়ায় বৃষ্টিপাতের জন্য বিশেষ নামাজ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। নামাজের মোনাজাতের পরপরই মাঠে নেমে আসে রহমতের বৃষ্টি। নামাজ ও দোয়া পরিচালনা করেন আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ওসমান গণি।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার সময় আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দীনের উদ্যোগে উপজেলার আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসা মাঠে এ নামাজ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মোনাজাতে আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ওসমান গণি কান্নাজড়িত কণ্ঠে দেশের শান্তি, সমৃদ্ধি কামনা এবং সব প্রকার পাপ, অন্যায়-অত্যাচার থেকে মুক্তি চেয়ে মহান রবের কাছে বৃষ্টির প্রার্থনা করেন। মোনাজাত শুরুর পরপরই মহান আল্লাহর পক্ষ থেকে রহমতের বৃষ্টির দেখা পাওয়া যায়। এ সময় উপস্থিত মুসল্লিদের আল্লাহু আকবর, আল্লাহু আকবর ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে পুরো মাঠ।

নামাজ ও দোয়া পচিালনার আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন— আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দীন, আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু মুছা মুহাম্মদ খালেদ জমীল।