Home > খেলাধুলা > ভারতে চলন্ত ট্রেন থেকে পড়ে বিদেশি ফুটবলারের মৃত্যু

ভারতে চলন্ত ট্রেন থেকে পড়ে বিদেশি ফুটবলারের মৃত্যু

প্রতিবেশী দেশ ভারতের পশ্চিমবঙ্গে চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন আইভরি কোস্টের এক ফুটবলার। কোয়াদিও ম্যাথিউ নামের ২৪ বছর বয়সী ফুটবলার গত কয়েক বছর ধরেই ভারতের ঘরোয়া ফুটবল খেলছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের তথ্যমতে, ম্যাথিউ ভারতের অশোকনগরে বসবাস করতেন। সেখান থেকে খেলতে যাওয়ার উদ্দেশে ব্যারাকপুর থেকে ট্রেনে ওঠেন। উদ্দেশো খড়দহ। কিন্তু যাত্রাপথে টিটাগড় ও খড়দহের মধ্যবর্তী গান্ধী প্রেম নিবাসের কাছে দুই এবং তিন নাম্বার রেললাইনের মাঝে আচমকাই পড়ে যান ম্যাথিউ।

পড়ে যাওয়ার পরও অবশ্য জীবিত ছিলেন এই ফুটবলার। সেখান থেকে নিজের চেষ্টায় গান্ধী প্রেম নিবাসের কাছে আসেন তিনি। কিন্তু সেখানেই পড়ে ছিলেন পরবর্তীতে। সেখানে তাকে পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা এই আইভরিয়ান ফুটবলারকে দ্রুত ব্যারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে নেওয়ার ঘণ্টা দুয়েক পরে পৃথিবীর মায়া ত্যাগ করেন এই ফুটবলার। ম্যাথিউর মৃত্যুর খবর তার দেশে ইতোমধ্যে পৌঁছানো হয়েছে। এই ফুটবলারের মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। কিভাবে আচমকা ট্রেন থেকে পড়ে যান এই ফুটবলার, সে বিষয়েও খোঁজ নেওয়া শুরু করেছে পুলিশ।