Home > জাতীয় > একটা পদ্মা সেতুতে আমাদের হবে না, আরও সেতু লাগবে: প্রবাসী কল্যাণ মন্ত্রী

একটা পদ্মা সেতুতে আমাদের হবে না, আরও সেতু লাগবে: প্রবাসী কল্যাণ মন্ত্রী

স্বপ্নের পদ্মা সেতু নিয়ে বিভিন্ন পরিকল্পনার কথা জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ ও জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। আজ মঙ্গলবার ৩১ মে দুপুরে মাদারীপুরের শিবচরে প্রবাসী কল্যাণ ব্যাংকের শিবচর শাখার উদ্বোধনী অনুষ্ঠানে পদ্মা সেতুর বিভিন্ন দিক তুলে ধরেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ ও বিশেষ অতিথি জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী।

এ সময় তিনি বলেন, প্রবাসীরা আমাদের জন্য যা করছেন তা আমরা মুখে বলি। আমরা দেখাই যে পদ্মা সেতু আমাদের উপার্জিত বৈদেশিক মুদ্রাতেই হচ্ছে। কিন্তু পদ্মা সেতুর মতো সেতু আমাদের আরও দরকার। একটা পদ্মা সেতু দিয়ে তো আর আমাদের হবে না। সেই হিসেব করে আমরা আরও রেমিটেন্স আনতে পারি সেজন্য আমাদের মন্ত্রণালয়ের কাজ আরও বাড়াতে চাই।

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ অতিথি চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, পদ্মা সেতু হচ্ছে আমাদের দক্ষিণ বঙ্গের অর্থনৈতিক মুক্তির সেতু।

এ সময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সচিব ও প্রবাসীকল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীন এর সভাপতিত্বে এ সময় জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহিদুল আলম, প্রবাসীকল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এম রকিবুল হাসানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।