Home > খেলাধুলা > রুবেলের কুলখানিতে বিসিবি সভাপতি

রুবেলের কুলখানিতে বিসিবি সভাপতি

ব্রেন টিউমার ও ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে গত ১৯ এপ্রিল পরপারে পাড়ি জমিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। প্রয়াত এই জাতীয় দলের ক্রিকেটারের বিদায়ের এক মাস পর রুবেলের কুলখানির আয়োজন করেছে তার পরিবার।

 

 

 

আজ (২৭ মে) শুক্রবার জুমার নামাজের পর বারিধারার একটি কনভেশন হলে রুবেলের আত্মার মাগফিরাত কামনা করতে এই আয়োজন করা হয়। যেখানে অন্য সবার মতো উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

 

 

 

এই সময় নাজমুল হাসানের সঙ্গে উপস্থিত ছিলেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি সুজন, পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

 

 

 

স্বামীকে হারানো ফারহানা আহমেদ চৈতি এদিন দেশবাসীর কাছে রুবেলের জন্য দোয়া চেয়েছেন।

 

 

 

গণমাধ্যমে ফারহানা চৈতি বলেন, ‘রুবেল চলে গেল মাত্র, যে আমরা ভেবেই উঠতে পারছি না, রুবেল চলে গেছে এটাই আসলে বুঝতে পারছি না। রুবেলের জন্য সবাই দোয়া করবেন। রুবেল তো দেশের জন্য খেলেছে, দেশের মানুষের জন্য। দেশবাসীর সবার কাছে আকুতি, রুবেল যেন ভালো থাকে। আমাদের ছেলেটাকে যেন বড় করতে পারি।’

 

 

 

২০১৯ সালে প্রথমবারের মতো ব্রেন টিউমার ও ক্যানসারে আক্রান্ত হোন ৫ ওয়ানডে খেলা রুবেল। এরপর তিন বছর ধরে বেঁচে থাকার যুদ্ধ চালিয়ে গেছেন তিনি। তবে শেষ পর্যন্ত হার মানতে বাধ্য হয়েছেন মরণঘাতী ক্যানসার ও ব্রেন টিউমারের কাছে।