Home > অন্যান্য > আবারও ইভ্যালির কার্যক্রম শুরু করতে চান শামীমা

আবারও ইভ্যালির কার্যক্রম শুরু করতে চান শামীমা

জামিনে মুক্ত হওয়ার ২ দিন পর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন আবারও তাদের কার্যক্রম শুরুর করতে চাওয়ার কথা জানিয়েছেন।

 

 

 

২০২১ সালের ২১ সেপ্টেম্বর থেকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে ছিলেন শামীমা। বুধবার (৬ এপ্রিল) জামিনে মুক্তি পান শামীমা।

 

 

 

কারামুক্তির দুদিন পর শুক্রবার রাতে ইভ্যালি মার্চেন্ট অ্যান্ড কনজ্যুমারস কো-অর্ডিনেশন কমিটির সঙ্গে এক ভার্চুয়াল আলোচনা সভা করেন শামীমা। ভার্চুয়াল এই আলোচনায় অংশ নেওয়া গ্রাহক ও পণ্য সরবরাহকারীদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন তিনি।

 

 

 

শামীমা বলেন, এখন ইভ্যালির বিষয়টি মাননীয় হাইকোর্ট কর্তৃক গঠিত কমিটি দেখছেন, তাই আমি এ বিষয়ে সরাসরি মন্তব্য করতে পারছি না। তবে কমিটি এবং মন্ত্রণালয়ের নির্দেশ অনুযায়ী আমরা কাজ করব।

 

 

 

তিনি বলেন, যত দ্রুত সম্ভব রাসেলকে জামিনে মুক্তি করানো যায় আমি সেই চেষ্টা করবো। তাকে নিয়ে ইভ্যালিকে পুনরায় চালু করা করতে চাই।

 

 

 

এদিকে অনুষ্ঠানের আয়োজকরা জানান, গ্রাহকের সঙ্গে প্রতারণার যে ৩৩টি মামলা শামীমার বিরুদ্ধে রয়েছে সেগুলোর বেশির ভাগ ক্ষেত্রে বাদীর সঙ্গে আপোষের ভিত্তিতে জামিন পেয়েছেন তিনি।

 

 

 

উল্লেখ্য, ২০২১ সালের সেপ্টেম্বরে গ্রাহকের করা প্রতারণা মামলায় রাসেল-শামীমা গ্রেপ্তার হন। অনিরীক্ষিত হিসাবে তখন ইভ্যালির কাছে প্রতারিত গ্রাহকের পাওনা প্রায় ৫০০ কোটি টাকা। এর বাইরে মার্চেন্ট ও সাপ্লাইয়ারদের পাওনা মিলিয়ে প্রায় এক হাজার কোটি টাকার দায়ে পড়ে যায় কোম্পানিটি।