Home > জাতীয় > সারাদেশ > বৃদ্ধা মাকে বাগানে রেখে গেলেন ছেলে ও পুত্রবধূ

বৃদ্ধা মাকে বাগানে রেখে গেলেন ছেলে ও পুত্রবধূ

সরকারের দেয়া ঘর থেকেই বের করে দিয়ে ময়না পাল (৭৫) নামের বৃদ্ধা মাকে বাগানে ফেলে গেলেন ছেলে ও পুত্রবধূ। শুধু ঘর থেকে বের করে দিয়ে ক্ষান্ত হয়নি, ঘরে তালাও মেরে দেয়া হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) গভীর রাতে খুলনার ডুমুরিয়া উপজেলার পালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ময়না পাল ওই এলাকার মৃত কৃষ্ণপদ পালের স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই বৃদ্ধ মায়ের সঙ্গে দুর্ব্যবহার করে আসছেন তার ছেলে গৌরপাল ও তার স্ত্রী অঞ্জনা রানী। তার স্ত্রী ওই বৃদ্ধাকে বিভিন্নভাবে নির্যাতন করতেন। সম্প্রতি জমি আছে ঘর নাই প্রকল্পে ঘর পান ময়না পাল।

কিছুদিন না যেতেই বৃদ্ধকে নির্যাতন করতে থাকে গৌরপাল ও তার স্ত্রী অঞ্জনা রানী। বিভিন্ন সময় শারীরিকভাবে নির্যাতনও করে
। রাতে মাকে বের করে দিয়ে ঘরে তালা দেন গৌরপাল।

স্থানীয়দের কাছে এমন অভিযোগ শুনে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ ওই বাড়িতে গিয়ে বাগান থেকে বৃদ্ধকে তুলে ঘরে থাকার ব্যবস্থা করে দেন। রাতে খাবার এনে খাওয়ান বৃদ্ধাকে।

এ ব্যাপারে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাগান থেকে মাকে ওই ঘরে থাকার ব্যবস্থা করে দেয়া হয়। তখন অভিযুক্ত গৌরপালকে বাড়িতে পাওয়া যায়নি। এ ছাড়া বৃদ্ধা ময়না পালের যেন কোনো সমস্যা না হয়, সেদিকটিও দেখা হবে বলে জানান ওসি।