Home > রাজনীতি > কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিলে দু’গ্রুপের সংঘর্ষ

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিলে দু’গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক-

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের আনন্দ মিছিলে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। একজন গুরুতর আহত হয়ে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানা গেছে।

শনিবার (৫ জুন) জেলার আখড়া বাজার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। পরে সেখানে থাকা স্থানীয় নেতা-কর্মীরা দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর মিছিলটি কালিবাড়ি সৈয়দ নজরুল ইসলাম চত্বর এসে থামলে পেছন থেকে একটি গ্রুপ অপর একটি গ্রুপের সঙ্গে প্রথমে হাতাহাতি শুরু করে। এ ঘটনায় কয়েকজন কর্মী আহত হয়েছেন।

এসময় স্পর্শ বসাক নামের এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। মুহূর্তেই তাকে কিশোরগঞ্জের সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তিনি কোন গ্রুপের অনুসারী প্রাথমিকভাবে তা জানা যায়নি।

স্পর্শ বসাক কিশোরগঞ্জের বত্রিশ এলাকার বাসিন্দা। তার পিতার নাম উৎপল বসাক।

ছাত্রলীগের মিছিলে কোন ঝামেলা হয়নি দাবি করে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন বলেছেন, উন্নয়নমুখী বাজেট প্রণয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। আমরা যতক্ষণ পর্যন্ত উপস্থিত ছিলাম মিছিলে কোনও মারামারির ঘটনা ঘটেনি।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ ওমান খান বলেছেন, এটা ছাত্রলীগের কোন ইস্যু না। আমরা সুন্দর ও সুষ্ঠভাবে আনন্দ মিছিল সম্পন্ন করেছি। আমরা চলে আসার পর কি ঘটেছে তা বলতে পারব না।

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো: আবুবকর সিদ্দিক বলেছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক অভিযোগপত্র পাওয়া যায়নি।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*