Home > খেলাধুলা > সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটারদের নিয়ন্ত্রণের চেষ্টায় বিসিবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটারদের নিয়ন্ত্রণের চেষ্টায় বিসিবি

বিসিবিকে লেখা সাকিবের সেই চিঠি প্রকাশ পেয়েছে। যা ঘিরে তোলপাড় দেশের ক্রিকেট পাড়া। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটারদের নিয়ন্ত্রণ আরোপের পক্ষে বিসিবি পরিচালক নাইমুর রহমান।
ইদানীং যা-ই খাচ্ছি সবই মজা লাগছে! কেন বলুন তো? এই প্রশ্ন সাকিব আল হাসানের। কোনো বিজ্ঞাপন নাকি সাম্প্রতিক ইস্যুতে নিজেই মজা নিচ্ছেন সাকিব। যুক্তরাষ্ট্র থেকে বিশ্বসেরার একের পর এক মন্তব্য, যার বিস্ফোরণ বিসিবিতে। কাঠগড়ায় ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। বোর্ড কর্তাদের প্রতিক্রিয়ার একদিন পর প্রকাশ হলো বিসিবি বরাবর সাকিবের সেই চিঠি।

আইপিএল খেলতে ছুটি চেয়ে ১৭ ফেব্রুয়ারি চিঠি দিয়েছিলেন সাকিব। যেখানে স্পষ্ট করেন এবছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্যই খেলতে চান আইপিএল। যে সময়ে ক্রিকেট বোর্ডের পরিকল্পনায় ছিলো শ্রীলঙ্কা সফর। দেশের জার্সিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ দিতে সাকিব খেলতে চান আইপিএল। অর্থাৎ লঙ্কা সফর থেকে ছুটি চাইলেও কোথাও উল্লেখ নেই কোনো নির্দিষ্ট ফরম্যাট নিয়ে সাকিবের অনীহা।

অনলাইন সাক্ষাৎকারে সাকিব প্রশ্ন ছুড়েছেন আকরাম খানের দিকে? কিন্তু আকরামও পাল্টা জানতে চেয়েছেন কবে কোথায়, তিনি সাকিবের টেস্ট খেলতে না চাওয়ার কথা বলেছেন?

রোজ রোজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেটারদের এমন বক্তব্য আর অবস্থান ভালোভাবে নিচ্ছে না বিসিবি।

এদিকে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স ফেইসবুকে এমন ছবি দিয়ে প্রশ্ন রাখলো? কোন সঙ্গীত বাজছে মনের জানালায়?

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*