Home > খেলাধুলা > টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, দলে এক পরিবর্তন

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, দলে এক পরিবর্তন

পরপর দুই ম্যাচে কয়েনভাগ্যে একই পরিণতি বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবালের। প্রথম ওয়ানডের মতো দ্বিতীয়টিতেও টস হেরেছে বাংলাদেশ। আবারও আগে ব্যাটিং করতে হবে টাইগারদের।

ক্রাইস্টচার্চের হাগলি ওভালে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক টম লাথাম। এই মাঠে খেলা দশ ম্যাচের মধ্যে নয়টিতেই জিতেছে কিউইরা। অন্যদিকে নিউজিল্যান্ডের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে কোনো জয় নেই বাংলাদেশের।

অধরা জয়ের খোঁজে আজ নিজেদের একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। তরুণ ডানহাতি পেসার হাসান মাহমুদের জায়গায় নেয়া হয়েছে পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকে। অপরিবর্তিত একাদশ নিয়ে নামছে স্বাগতিক নিউজিল্যান্ড।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, শেখ মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান এবং তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, হেনরি নিকলস, ডেভন কনওয়ে, টম লাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), উইল ইয়ং, জেমস নিশাম, ড্যারেল মিচেল, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, কাইল জেমিসন এবং ট্রেন্ট বোল্ট।