Home > খেলাধুলা > কারও যখন বলার সাহস নাই, আমিই না হয় বললাম

কারও যখন বলার সাহস নাই, আমিই না হয় বললাম

সম্প্রতি সাকিব আল হাসান ফেসবুক লাইভ সাক্ষাতকারে এসে দেশের ক্রিকেট ও ক্রিকেট বোর্ডের অনেক বিষয় নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। এসময় সাকিব বিসিবি’র বেশ কয়েকজন কর্মকর্তার কার্যকলাপ নিয়ে অভিযোগ তোলেন। এরপর থেকেই চলছে আলোচনা-সমালোচনা।

সেই আলোচনা-সমালোচনার জেরেই রোববার সাকিবের অভিযুক্ত কর্মকর্তাদের নিয়ে বৈঠকে বসতে বাধ্য হয় বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। যদিও বৈঠকে কোন সিদ্ধান্ত নেয়নি বোর্ড। তবে কি সাকিব পরিকল্পনা করেই বোর্ড কর্তাদের উপর অভিযোগ তুলেছেন?

এক অনলাইন পোর্টালকে সাকিব জানান, তিনি পরিকল্পনা নিয়েই কোন কিছু বলেননা। যেটা মাথায় আসে এবং সঠিক সিদ্ধান্ত মনে করেন সেটাই বলেছেন। তার প্রতিক্রিয়া কি হবে সেটাও চিন্তা করেন না তিনি।

এদিকে সাকিবের ভাষায়, “বললাম তো, আমি যা বিশ্বাস করি, তা-ই বলি। কী প্রতিক্রিয়া হবে, এ নিয়ে ভাবি না। আমি চিন্তা করলে বড় চিন্তা করি। আচ্ছা আপনিই বলেন, আমি যা বলেছি, তাতে কি আমার নিজের কোনো লাভ আছে? নিজের লাভ তো গাধাও বোঝে। আমি ক্রিকেটের বৃহত্তর স্বার্থে কথাগুলো বলেছি।”

সাকিব আরও বলেন, “কারও যখন বলার সাহস নাই, আমিই না হয় বললাম। আমার ব্যক্তিগত লাভের জন্য তো বলি নাই। কেউ যদি এটা ভালোভাবে নিতে চায়, তা ক্রিকেটের জন্য ভালো হবে। আমরা যদি ভালো করতে চাই, বাংলাদেশের ক্রিকেটের উন্নতি চাই, তাহলে তো আমি আমার কথায় কোনো সমস্যা দেখি না।”

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*