Home > খেলাধুলা > সাকিবের দেয়া আগুণে ঘি ঢাললেন মাশরাফি

সাকিবের দেয়া আগুণে ঘি ঢাললেন মাশরাফি

বাংলাদেশের ক্রিকেটে যত আলোচনা মাঠের বাইরে তার অনেকটায় ঘিরে রয়েছেন সাকিব আল হাসান। যেকারণে এক সাক্ষাৎকারে সাংবাদিককে সাকিব মজার ছলে বলেছেন নিউজের জন্য হলেও তাকে ক্রিকেটে রাখা হোক। কেনই বা না, কদিন থেকে সাকিব যে ক্রিকেটপাড়ায আলোচনায় জন্ম দিয়েছেন তাতে চাপা পড়ে গেছে সুদুর নিউজিল্যান্ডে বাংলাদেশের লজ্জার হারটাও।

বিসিবিকে নিয়ে সাকিব যখন বোমা ফাটালেন, বলা যায় আগুন ধরিয়ে দিলেন বিসিবিতে, ঠিক তখনই সেই আগুণে যেন ঘি ঢেলে দিলেন দেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। একাত্তর টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে মাশরাফিও ভেতরের ক্ষোভ উগড়ে দিয়েছেন বিসিবির উপর।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে ফিটনেস ইস্যু টেনে মাশরাফিকে দল থেকে বাদ দেয়ার কথা বলেছিলেন বিসিবি সভাপতি। আদৌ কি ফিটনেসের সমস্যা ছিল মাশরাফির? না কি বাদ দেয়ার জন্য শুধু ইস্যু বানানো হয়েছিল সেটা?

এমন প্রশ্ন মাশরাফি করা হলে কিছুটা ক্ষোভ উগরে দিলেন দেশ সেরা অধিনায়ক। বললেন, “ডাটা গুলো একটু বের করে দেখেন, আমার একটা ফিটনেস টেস্টও ফেল আছে কিনা? আমি তো এইগুলো ক্যামেরার সামনে এসে কখনো বলিইনাই। ভাই! যে মানুষগুলা কথা বলতেছে ওদের অবদান কি? তাদের অবদান গুলা যদি আমি তুলে ধরি তাহলে তো খারাপ হয়ে যাবে।”

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*