Home > খেলাধুলা > চ্যাম্পিয়নস লিগের ঠিক আগে ফের বার্সার খেলোয়াড়-বোর্ড লড়াই

চ্যাম্পিয়নস লিগের ঠিক আগে ফের বার্সার খেলোয়াড়-বোর্ড লড়াই

বোর্ডের পক্ষ থেকে সিদ্ধান্ত হয়েছে কেটে নেয়া হবে খেলোয়াড়দের ১০ শতাংশ করে বেতন। অন্যদিকে খেলোয়াড়রাও সিদ্ধান্তে অনড়, কিছুতেই বোর্ডের চাওয়ায় মাথা নোয়াবেন না তারা। বেতন কাটছাঁটের বিব্রতকর এক পরিস্থিতি নিয়ে যুদ্ধংদেহী অবস্থানে এখন ফুটবল ক্লাব বার্সেলোনার পরিচালক ও খেলোয়াড়রা।

মূলত বেতনের বিষয়টি নিয়ে গত সপ্তাহ থেকেই বোর্ডের সঙ্গে চাপা দ্বন্দ্ব চলছে মেসি-বাহিনীর। করোনার কারণে ক্লাবের আর্থিক ক্ষতির দিকটি বিবেচনায় রেখে খেলোয়াড়দের বেতন কেটে রাখার নির্দেশ দেয়া হয় ক্লাবের পক্ষ থেকে। মূল দলের মাত্র তিনজন বাদে বাকিরা সেই সিদ্ধান্তের কঠোর বিরোধী।

ক্লাবের পক্ষ থেকে হিউম্যান রিসোর্সের প্রধান জেম্মা বায়োস্কার স্বাক্ষরকৃত বিবৃতিতে জানিয়েছে, ক্লাব খেলোয়াড়দের বেতন কর্তনের এই সিদ্ধান্তে অটল। তবে ক্লাব কর্তৃপক্ষ ফুটবলারদের সঙ্গে এই নিয়ে আলোচনায় বসতে রাজী আছে। ফুটবলারদের মধ্যে কেবল একজনই সেই আলোচনার টেবিলে বসতে পারবেন। আর ক্লাব এই সিদ্ধান্ত থেকে এক চুলও সরে আসবে না।

এদিকে ক্লাব জানিয়েছে গত মৌসুমের থেকে এই মৌসুমে অর্থনৈতিকভাবে ক্লাব আরও বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এবং পরিস্থিতি গত মৌসুমে থেকে আরও ভয়াবহ। ক্লাব তাদের খেলোয়াড়দের সঙ্গে আলোচনার টেবিলে বসার প্রস্তাব দিয়েছে। কিন্তু প্রধান দলের আলোচনার টেবিলে বসার কোনো সম্ভবনায় নেই। তবে বোর্ড তাদের নিজেদের অবস্থানে দৃঢ়তার সঙ্গেই থাকবে বলে জানিয়েছে।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*