Home > বিনোদন > দুই তারকার ঘনিষ্ঠ ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

দুই তারকার ঘনিষ্ঠ ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

হিন্দি, মারাঠি, তেলুগু, তামিল, মালায়লমসহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউডের এক সময়ের প্রথম সারির অভিনেত্রী বলা হয় তাঁকে। ভোজপুরি সিনেমাতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এবার সেই জনপ্রিয় অভিনেত্রী নাগমার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে নাগমা ছাড়াও রয়েছেন বিশিষ্ট নৃত্যশিল্পী-অভিনেতা-পরিচালক প্রভুদেবা।

ঘনিষ্ঠ দৃশ্যে দুই তারকার ভিডিও এতদিন পরে ভাইরাল হতে দেখে নেটিজেনদের মধ্যে জল্পনা তুঙ্গে। তবে এই দৃশ্যটি যে কোনও ছবির তা স্পষ্ট। ভিডিও ক্লিপিংসে দেখা যাচ্ছে একটি উষ্ণ দৃশ্যে নাচছেন প্রভু দেবা ও নাগমা। কিন্তু ভিডিওটি কোনও প্রসঙ্গ ছাড়াই হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে কেন পড়ল তা নিয়ে ইতোমধ্যেই জল্পনা চলছে।

প্রসঙ্গত, নাগমা অভিনয় জগতের তারকা হলেও একসময়ে রাজনীতিতেও যোগ দেন। ১৯৭৪ সালে জন্ম নাগমার। বলিউডে অভিনেত্রীর প্রথম ছবি ছিল বাগি- এ রেবেল ফর লাভ। এই ছবিতে অভিনয় করেই বেশ সাড়া ফেলেছিলেন তিনি। এরপর আর থেমে থাকতে হয়নি তাকে। সুহাগ, চল মেরে ভাই, ইয়ালগার ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন তিনি। কিন্তু তার পর হঠাৎই অভিনয় ছেড়ে দিয়ে রাজনীতির ময়দানে প্রবেশ করেন তিনি। যোগ দেন কংগ্রেসে।