Home > রাজনীতি > স্বাস্থ্যমন্ত্রীসহ সকল দুর্নীতিবাজকে পদত্যাগ করতে হবে : পীর চরমোনাই

স্বাস্থ্যমন্ত্রীসহ সকল দুর্নীতিবাজকে পদত্যাগ করতে হবে : পীর চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, স্বাস্থ্য অধিদফতরের ডিজির পদত্যাগের মধ্য দিয়ে করোনা মোকাবিলায় সরকারের ব্যর্থতা ফুটে উঠছে। কেবলমাত্র স্বাস্থ্য অধিদফতরের ডিজির পদত্যাগ করলেই হবে না স্বাস্থ্যমন্ত্রীসহ সকল দুর্নীতিবাজকে পদত্যাগ করতে হবে। করোনা মোকাবিলায় একজন ডিজির পদত্যাগই যথেষ্ট নয়, জাতির সাথে ধোঁকাবাজি ও প্রতারণা করে মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেয়ার মত অপরাধের জন্য সংশ্লিষ্ট সকলকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। আজ এক বিবৃতিতে পীর চরমোনাই এই কথা বলেন।

বিবৃতিতে পীর চরমোনাই আরো বলেন, দেশব্যাপী দুর্নীতির যে ভয়াবহতা বিস্তার করছে তা শুধু স্বাস্থ্য অধিদফতরে নয়, রাষ্ট্রের সকল পর্যায়ে তা ছড়িয়ে পড়েছে। বিদ্যমান রাষ্ট্র ব্যবস্থা অপশাসন আর দুর্নীতি নির্ভর হয়ে পড়ছে। মূল সমস্যাকে চিহ্নিত সমস্যা সমাধান করতে না পারলে একজন ডিজির পদত্যাগে দুর্নীতি কমবে না।

তিনি বলেন, রাজনীতি জনগণের কল্যাণের জন্য। যে রাজনীতিতে দেশ, ইসলাম ও মানবতার কল্যাণ নেই তা কেউ করতে পারে না। ইসলামী আন্দোলনের আমির বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসতে হবে। ইসলাম ছাড়া মানবতার মুক্তি সম্ভব নয়।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*