Home > খেলাধুলা > ট্রাফিক আইন ভেঙে জরিমানা গুনলেন তাইজুল

ট্রাফিক আইন ভেঙে জরিমানা গুনলেন তাইজুল

ট্রাফিক আইন ভঙ্গ করায় জরিমানার কবলে পড়েছেন জাতীয় দলের ক্রিকেটার তাইজুল ইসলাম। মোটরসাইকেল চালানো অবস্থায় হেলমেট ব্যবহার না করায় জরিমানা ‍গুনতে হয় বাঁ-হাতি স্পিনারকে। বুধবার নিজ শহর নাটোরের নলডাঙ্গায় এই শাস্তির কবলে পড়েন টেস্টে বাংলাদেশ দলের নির্ভরযোগ্য সদস্য।

দেশজুড়ে ট্রাফিক আইন নামার বিষয়ে বেশ কড়া অবস্থানে পুলিশ। কেউ যে আইনের ঊর্ধ্বে নয়, তাইজুলের এই ঘটনাই তার প্রমাণ। হেলমেট না থাকায় তার ২০০টাকা জরিমানা গুনা সেটিই প্রমাণ করে।

নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, থানা মোড়ে পুলিশের চেকপোস্ট চলছিল। এ সময় মোটরসাইকেলে করে নাটোর শহর থেকে নলডাঙ্গা বাজারের দিকে যাচ্ছিলেন ক্রিকেটার তাইজুল। কিন্তু মাথায় হেলমেট ছিল না। এ কারণে তাকে ২০০ টাকা জরিমানা করা হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন তাইজুলও। জানান, ভুলে বাসায় হেলমেট ফেলে গিয়েছিলেন তিনি।

ক’দিন আগে ইংল্যান্ডে ট্রাফিক আইন ভঙ্গ করায় ইউরোপের রাস্তায় নিষিদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন। নির্ধারিত গতির বেশি গতিতে গাড়ি চালানোয় শাস্তির কবলে পড়েন ওয়ার্ন। একাধিকবার একই অপরাধ করায় ১২ মাসের জন্য ইংল্যান্ডের রাস্তায় গাড়ি চালাতে পারবেন না তিনি।