Home > জাতীয় > সারাদেশ > বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক, ভোরে পালালো যুবক

বিয়ের কথা বলে শারীরিক সম্পর্ক, ভোরে পালালো যুবক

নওগাঁর রাণীনগরে বিয়ের প্রলোভনে এক যুবতীকে ধর্ষণের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ধর্ষণ মামলার আসামি হাফিজুর রহমানকে (২৭) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার হাফিজুরকে বুধবার আদালতে প্রেরণ করে এবং ধর্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত হাফিজুর রহমান উপজেলার কাশিমপুর ডাঙ্গাপাড়া গ্রামের সহিম উদ্দীন মন্ডল ওরফে বটুর ছেলে।

জানা গেছে, গত প্রায় চার বছর আগে দারিদ্র্যতার কারণে নির্যাতিতার বাবা সপরিবারে ঢাকায় গিয়ে গার্মেন্টসে কাজ শুরু করে। তখন থেকেই পরিবারের সকল সদস্যরা মিলে জীবিকা নির্বাহ করে আসছিলেন। এরই মধ্যে তার ভাগ্নে হাফিজুর রহমান ঢাকায় গিয়ে তাদের ভাড়া বাসায় ওঠে। ওই বাসায় প্রায় আড়াই বছর একসঙ্গে থাকার এক পর্যায়ে ওই মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। শেষ পর্যন্ত গত ৯ জুন রাতে সপরিবারে নিজ বাড়ি রাণীনগরে ফিরে আসে।

পরেরদিন হাফিজার রহমান মামার বাড়িতে গিয়ে জানায়, আনুষ্ঠানিকভাবে কালই তাকে বিয়ে করবে। বিয়ের এমন প্রলোভন দিয়ে ওই রাতেই যুবতীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে। পরে ভোর বেলা সে পালিয়ে যায়। এরপর যুবতীর পরিবারের লোকজন তার সাথে যোগাযোগ করলে সে বিয়ে করতে অস্বীকার করে। এক পর্যায়ে ন্যায়বিচারের আশায় আদালতে মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার।

এরপর পুলিশ মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করে রাতেই অভিযান চালিয়ে আসামি হাফিজুর রহমানকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক বলেন, গ্রেপ্তারকৃত হাফিজার রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষণের শিকার যুবতীকে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।