Home > বিনোদন > ছোট ছিলাম বলে ইমোশনালি বিয়ে করে ফেলেছি: অপু বিশ্বাস

ছোট ছিলাম বলে ইমোশনালি বিয়ে করে ফেলেছি: অপু বিশ্বাস

কোথায় সিনেমা’র উপর ডক্টরেট করা যায়? এই প্রশ্নের জবাবে হাসতে হাসতে অ’পু বিশ্বা’স উত্তর দিলেন, ‘আমাদের এক পরিচিত আর্টিস্টের কাছে গেলে।’ লুকিয়ে বিয়ে করাটা কী’ রং ডিসিশন ছিলো? এবার অ’পু উত্তর দিলেন, ‘ছোট ছিলাম তো। ইমোশনালি করে ফেলেছিলাম।

বিয়ের সময় আপনি তখন ছিলেন? ‘তখন আমা’র ১৭ বছর বয়স ছিলো। ওই ডিসিশানটাকে আর রংও বলিনা পজেটিভও বলি না’- অ’পুর উত্তর।

এভাবেই একের পর এক প্রশ্নের উত্তর দিয়ে গেলেন ঢাকাই সিনেমা’র জনপ্রিয় নায়িকা অ’পু বিশ্বা’স। সম্প্রতি তিনি এসেছিলেন জাগো এফএম-এর একটি অনুষ্ঠানে। টিকট’ক নামের এই অনুষ্ঠানে মজার মজার সব প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

এখানে নিজের ফিটনেসের র’হস্যও জানিয়েছেন অ’পু। অ’পু বলেন, ‘ট্রাই করছি।’ জানালেন এখন তার ওজন ৭২ কেজি। অ’পু জীবনে কখনো ঠকেছেন কী’ না জানতে চাওয়া হলে তিনি জানালেন, জীবনে একবারই ঠকেছেন অ’পু।

বগুড়ার দই নাকি অ’পু বিশ্বা’স কোনটা বেশি ফেমাস? জানতে চাওয়া হলে অ’পু বিশ্বা’স বলেন, ‘আমা’র কাছে মনে হয় বগুড়ার দই বেশি জনপ্রিয়। কারণ এটার কোনো দুর্নাম নেই।’

এছাড়াও অ’পু বিশ্বা’স এক প্রশ্নের উত্তরে জানালেন জীবনে ভালো থাকতে তিনটি জিনিস ভীষণ প্রয়োজন। এগুলো হলো, মানসিকভাবে নিজেকে সবসময় শক্ত রাখা। পরিবার। আর নিজের কনফিডেন্স।

বাজারে পেঁয়াজের দাম কতো? অ’পু বললেন, ‘আমি সকালে আমা’র ছেলের জন্য পেঁয়াজ কিনেছি। ১০০ টাকা কেজি।’ শাকিবের সঙ্গে বিয়ে করার সময় কী’ ধ’র্ম পরিবর্তন করতে হয়েছিলো? অ’পু জানালেন, ‘পরিবর্তন করতে হয়নি। কিন্তু তাদের ধ’র্মটাকে সম্মান করতে হয়েছিলো।’

তানভীর তারেকের উপস্থাপনায় সেলিব্রেটিদের সাক্ষাৎকার নিয়ে জাগো এফএম-এর ব্যতিক্রমধ’র্মী অনুষ্ঠান ‘টিকট’ক’। ২০১৮ সালের মে মাসে শুরু হয় অনুষ্ঠানটি। প্রতি মঙ্গলবার দুপুরে অনুষ্ঠানটি শোনা যায় জাগো এফএম ৯৪.৪ এ।