Home > বিনোদন > এবার যুক্তরাষ্ট্রে মিলল আরেক ‘রানু মন্ডল’ ভিডিও ভাইরাল

এবার যুক্তরাষ্ট্রে মিলল আরেক ‘রানু মন্ডল’ ভিডিও ভাইরাল

কলকাতার রানা ঘাট রেলস্টেশন থেকে রানু মন্ডল এখন তারকা। গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন রানু। সেই গানের গুনে এখন তিনি বড় বড় তারকারে সঙ্গে গাইছেন।

রানু মন্ডলের মতো আরেক নারীর সন্ধান মিলেছে যুক্তরাষ্ট্রে। তার প্রথাগত গানের শিক্ষা কোনো দিন ছিল না। যুক্তরাষ্ট্রের রাস্তায় রাস্তায় ভায়োলিন বাজিয়ে স্ট্রিট সিঙ্গার হিসাবে গান করে দিন গুজরান করতেন।

কিন্তু হঠাৎই চুরি হয় তার ভায়োলিনটি। চুরি যাওয়ার পর বন্ধ হয়েছে রোজগারের রাস্তাও। ভাড়া দিতে না পারায় ছাড়তে হয়েছে বাড়িও। বর্তমানে তিনি থাকেন লস অ্যাঞ্জেলসের মেট্রো স্টেশনে।

মেট্রো স্টেশনে ট্রেন ধরতে আসা যাত্রীদের গান শুনিয়ে দিন কাটে তাঁর। এই নারীর নাম এমিলি জামুরকা। ২৪ বছর বয়সে রাশিয়া থেকে যুক্তরাষ্ট্রে যান তিনি।

সম্প্রতি এমিলির মেট্রো স্টেশনে গান  গাওয়ার একটি ভিডিও নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগ।

সেখানে দেখা যাচ্ছে, ইতালিয়ান সুরকার গিয়াকোমো পুজিনির বিখ্যাত গান ‘ও মিয়ো ব্যাবিনো কারো’ গাইছেন তিনি। সেই গানের ভিডিও প্রায় ১০ লাখ ভিউ হয়েছে। সামাজিকমাধ্যমে ‘সাবওয়ে সোপ্রানো’ হিসেবে পরিচিতি পেয়েছেন এমিলি।

এমিলির গান শুনে লস অ্যাঞ্জেলসের এক কাউন্সিল সদস্য তাঁর থাকার জায়গায় ব্যবস্থা করার আশ্বাস দিয়েছেন।

এমিলির জীবনের আচমকা পরিবর্তনের সঙ্গে কিছুটা হলেও মিলে যাচ্ছে রানাঘাটের রানু মণ্ডলের জীবন। এখন তার জীবনেও রানুর মতো কিছু ঘটে কিনা তা দেখার অপেক্ষা।