Home > আন্তর্জাতিক > যুবককে তুলে নিয়ে গণবলাৎকার, ক্ষত-বিক্ষত অবস্থায় উদ্ধার

যুবককে তুলে নিয়ে গণবলাৎকার, ক্ষত-বিক্ষত অবস্থায় উদ্ধার

রাস্তার পাশ থেকে তুলে নিয়ে যুবককে গণবলাৎকার করেছে কবয়েকজন মাদকাসক্ত। নির্যাতনের শিকার ওই যুবক হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের ভাসি এলাকায়। 

ভারতের একটি দৈনিক প্রতিবেদনে উঠে এসেছে এ ঘটনার বর্ণনা। প্রতিবেদনে বলা হয়েছে, ভাসি এলাকার এক যুবক অফিস শেষ করে সোমবার বাসায় ফিরছিলেন। ফেরার পথে রাস্তার পাশের একটি দোকানে সিগারেট কিনতে যান তিনি। জায়গাটি ছিল নির্জন। এ সময় তাকে পাঁচ মাদকাসক্ত একটু দূরে জঙ্গলে তুলে নিয়ে যায়। তারা তাকে মারধরের পর গণবলাৎকার করে।

পরে স্থানীয় বাসিন্দারা ক্ষত-বিক্ষত অবস্থায় ওই যুবককে রাস্তা থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। যুবকের গোপনাঙ্গ মারাত্মক ক্ষতিগ্রস্ত হওয়ায় চিকিৎসকরা তার অস্ত্রোপচার করেন। এ ঘটনার পর আহত ওই যুবকের এক আত্মীয় স্থানীয় থানায় এফআইআর করেছেন।

মুম্বাই পুলিশ বলছে, নির্যাতিত যুবকের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সন্দেহভাজন যৌন নিপীড়কদের শনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ বলছে, ওই পাঁচ যুবক মাদকাসক্ত ছিলেন বলে ধারণা করা হচ্ছে। তাদের প্রত্যেকের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।