Home > খেলাধুলা > উমর আকমল-শেহজাদকে নিয়ে পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

উমর আকমল-শেহজাদকে নিয়ে পাকিস্তানের টি-টোয়েন্টি দল ঘোষণা

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে ফিরেছেন ব্যাটসম্যান উমর আকমল ও আহমেদ শেহজাদ। শেহজাদ ১৬ মাস ও আকমল তিন বছর পর টি-টোয়েন্টি দলে ফিরলেন।

প্রতিভাবান এই দুই ব্যাটসম্যান বরাবরই বিতর্কিত ছিলেন। মিকি আর্থার কোচথাকাকালীন এরা দলে এসেও বাদ পড়েছিলেন। অবশেষে নতুন কোচ মিসবাহ উল হকের অধীনে ফের ডাক পেলেন। দলে এছাড়া নেওয়া হয়েছে এ বছর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া অলরাউন্ডার ফাহিম আশরাফ। যেখানে মোহাম্মদ রিজওয়ান, আবিদ আলীকে বাদ দেওয়া হয়েছে।

বাদ পড়েছেন মোহাম্মদ রিজওয়ান ও আবিদ আলী। ইমাম-উল-হকও দলে নেই। পিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, করাচিতে দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় হাতে চোট পাওয়ার কারণেই দলে নেই ইমাম।

আগামী শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। একই মাঠে পরের দুই ম্যাচ হবে সোম ও বুধবার।

পাকিস্তান টি-টোয়েন্টি দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম (সহ-অধিনায়ক), আহমেদ শেহজাদ, আসিফ আলী, ফাহিম আশরাফ, ফখর জামান, হ্যারিস সোহেল, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনিয়ান, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, উমর আকমল, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ।