Home > খেলাধুলা > কোনোমতে পরাজয় এড়ালো রিয়াল মাদ্রিদ

কোনোমতে পরাজয় এড়ালো রিয়াল মাদ্রিদ

শক্তিশালী রিয়াল মাদ্রিদের ডেরায় ম্যাচের প্রথমার্ধেই দুই গোল করে এগিয়ে যায় ক্লাব বুর্জ। বিরতির পর সেই দুই গোল শোধ করতে সক্ষম হয় রিযাল। তবে শেষপর্যন্ত আর ব্যবধান গড়তে না পারায় ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করতে মাঠ ছাড়তে হয়েছে জিনেদিন জিদানের দলকে।

সান্তিয়াগো বার্নাব্যুতে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে গতকাল রাতে ক্লাব বুর্জকে স্বাগত জানায় রিয়াল। প্রতিপক্ষের বিপক্ষে রিয়ালের ওই ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। রিয়াল মাদ্রিদের হয়ে একটি করে গোল করেছেন সার্জিও রামোস ও ক্যাসেমিরো।

রিয়াল সমর্থকদের হতাশ করে ম্যাচের ৩৯ মিনিটের মধ্যে ২টি গোল করে ক্লাব বুর্জ। সফরকারীদের হয়ে দুটি গোলই পান ইমানুয়েল ভেনচুরা ডেনিস। ম্যাচের ৯ মিনিটে তার সহায়তায় এগিয়ে যায় ক্লাব বুর্জ। ৩৯ মিনিটে নিজের ও ক্লাবের ব্যবধান দিগুণ করেন তিনি।

তবে আধিপত্য ধরে রেখে খেলতে থাকা রিয়াল ব্যবধান কমায় দ্বিতীয়ার্ধে। ৫৫ মিনিটে করিম বেনজেমার ক্রস হেডে জালে জড়ান রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। ম্যাচের ৮৪ মিনিটে ভিনিসিউসকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ক্লাব ব্রুজের রুড ফরমার। ফ্রি কিক থেকে সমতায় ফেরে রিয়াল। টনি ক্রুসের এসিস্ট থেকে হেডে বল জালে জড়ান কাসেমিরো।

‘এ’ গ্রুপে নিজেরে প্রথম ম্যাচে রিয়াল ০-৩ গোলে হেরেছিল পিএসজির কাছে। ২ ম্যাচে রিয়ালের পয়েন্ট মাত্র ১। সমান ম্যাচে ক্লাব ব্রুজের পয়েন্ট ২।