Home > জাতীয় > ধানমন্ডি লেকের পাশে বাঁশি বাজিয়ে নেমে পড়ে পানিতে, পরে মেলে লাশ!

ধানমন্ডি লেকের পাশে বাঁশি বাজিয়ে নেমে পড়ে পানিতে, পরে মেলে লাশ!

রাজধানীর ধানমন্ডি লেক থেকে ড্যাফোডিল ইউনিভার্সিটি কলেজের এক ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম হৃদয়ঈম ঋদ্ধ (১৭)। সে গতকাল রোববার বিকেলে ধানমণ্ডি লেকের পাশে বসে বাঁশি বাজাচ্ছিল।

পরে লেকের পানিতে সাঁতার কেটে লেকের মাঝখানে গিয়ে ডুবে যায়। এরপর স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ফায়ার সার্ভিসের ডুবুরিদের খবর দিলে তারা গতকাল রাতে হৃদয়ঈম ঋদ্ধের লাশ উদ্ধার করে। কিন্তু প্রাথমিকভাবে তার পরিচয় না মেলায় অজ্ঞাতনামা হিসেবে পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছিল।

আজ সোমবার দুপুরে নিহের হৃদয়ঈম ঋদ্ধের স্বজনরা খবর পেয়ে হাসপাতালে এসে হৃদয়ঈমকে শনাক্ত করে।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) রুবেল আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল বিকেলে তাকওয়া মসজিদ সংলগ্ন লেকের পাশে বসে বাঁশি বাজাচ্ছিল হৃদয়ঈম ঋদ্ধ। পরে লেকের পানিতে সাঁতার কেটে  মাঝখানে গিয়ে ডুবে যায়। তখন পাশের লোকজন তা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এসআই রুবেল আজাদ আরও জানান, পরে জানা যায়, ঋদ্ধ ডেফোডিল ইউনিভার্সিটি কলেজের ইন্টারমিডিয়েটের প্রথম বর্ষের ছাত্র ছিল। এক ভাই, এক বোনের মধ্যে সে ছিল বড়। তার বাবা নীল মনি ভট্টাচার্য।

নিহতের নাম মা তৃষা সরকার ঢাকামে সাংবাদিকের জানান, ঋদ্ধ গতকাল বিকেলে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। গভীর রাতে সংবাদ পান লেকে এক ছেলের মৃতদেহ পাওয়া গেছে। পরে রাতে থানায় গিয়ে জানতে পারেন, এটাই ঋদ্ধের লাশ।

ময়নাতদন্ত শেষে আজ বিকেলে মৃতের মা তৃষা সরকার মরদেহ নিয়ে গেছেন বলে জানিয়েছে পুলিশ।