Home > জাতীয় > ক্যাসিনোর ভাড়া হিসেবে দৈনিক ৭০ হাজার টাকা পেতেন লোকমান

ক্যাসিনোর ভাড়া হিসেবে দৈনিক ৭০ হাজার টাকা পেতেন লোকমান

আইনশৃঙ্খলা বাহিনীর সাম্প্রতিক অভিযানে ক্রীড়াঙ্গনে জুয়ার আগ্রাসনের যে খবর এতদিন ‘ওপেন সিক্রেট’ ছিল, তা প্রকাশ্য হয়েছে। বেরিয়ে আসছে একের পর এক চমকে দেওয়ার মতো খবর।

ভিক্টোরিয়া, কলাবাগান ক্লাবের পর এবার দেশের অন্যতম সেরা মোহামেডান ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও বিসিবির পরিচালক লোকমান হোসেন ভুঁইয়াকে গ্রেপ্তার করা হয়েছে। বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর সব তথ্য।

ক্যাসিনো ব্যবসা এবং অবৈধভাবে বিদেশি মদ রাখার অভিযোগে বুধবার রাতে রাজধানীর মনিপুরী পাড়ার নিজ বাসা থেকে লোকমানকে গ্রেপ্তার করে র‍্যাব। প্রাথমিকভাবে ক্যাসিনো ব্যবসার সঙ্গে সম্পৃক্ততা স্বীকার করেন তিনি।

তিনি জানিয়েছেন, মোহামেডান ক্লাবে কাউন্সিলর ও যুবলীগ নেতা সাঈদের নেতৃত্বেই চলত জুয়ার আসর। ক্যাসিনোর ভাড়া হিসেবে প্রতিদিন ৭০ হাজার টাকা পেতেন বিসিবি পরিচালক লোকমান।

এই ক্যাসিনো ব্যবসা থেকে লোকমান বিপুল অর্থ উপার্জন করেছেন। যার পরিমাণ প্রায় ৪১ কোটি টাকা। এই ৪১ কোটি টাকার বেশিরভাগ অস্ট্রেলিয়ায় দুই ব্যাংকে জমা করেছেন লোকমান।

আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি এ কে এম মমিনুল হক সাঈদের সহায়তায় মোহামেডানে তিনি ক্যাসিনো গড়ে তোলেন। এছাড়া ৩ কোটি টাকার অস্থাবর সম্পত্তি রয়েছে এই বিসিবি পরিচালকের। যা তিনি অস্ট্রেলিয়ার এএনজেড ব্যাংক এবং কমওয়েলথ ব্যাংকের শাখায় গচ্ছিত রেখেছেন।