Home > আন্তর্জাতিক > রাগে স্ত্রীর শরীরে প্রস্রাব করে দিলেন মন্ত্রী

রাগে স্ত্রীর শরীরে প্রস্রাব করে দিলেন মন্ত্রী

কিছুদিন আগেই টিকটক ভিডিও বানিয়ে বিতর্কে জড়িয়েছিলেন ভারতের উত্তরপ্রদেশের মন্ত্রী বাবুরাম নিশাদ। এবার স্ত্রীকে নির্যাতনকে খবরের শিরোনামে উঠে এলেন তিনি।

যোগী মন্ত্রীসভার সদস্য বাবুরামের স্ত্রী তার বিরুদ্ধে মারধর করার অভিযোগ এনেছেন।

তার অভিযোগ, মন্ত্রী বন্দুকের ভয় দেখিয়ে তাকে নির্যাতন করেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে মা, বাবা, ভাইসহ তাকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। এখানেই শেষ নয়, নির্যাতনের সীমা ছাড়িয়ে সম্প্রতি তিনি তার গায়ে প্রস্রাব করে দিয়েছেন।

ফেসবুকে এসব অভিযোগ এনেছেন মন্ত্রীর স্ত্রী নিতু নিশাদ। তার অভিযোগ, আমি বাবুরাম নিশাদের স্ত্রী। বিয়ের পর থেকে স্বামী আমার উপর অত্যাচার করে। বারবার পুলিশকে জানিয়েও কোন লাভ হয়নি বরং আলোচনা করে স্বামীর সঙ্গে অশান্তি মিটিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছে পুলিশ।

এদিকে, পুলিশের দ্বারস্থ হওয়ায় অত্যাচারের পরিমাণ আরও বেড়ে গিয়েছে। স্বামী আমাকে বন্দুকের নিশানায় রেখে বারবার মারধর করে। বেশি বাড়াবাড়ি করলে খুন করে দেওয়ারও হুমকি দিয়েছে সে। আমার বাবা, ভাই তাদেরও খুনের হুমকি দেয় বাবুরাম। এছাড়াও আমার গায়ের উপরেই প্রস্রাবও করে দিয়েছে স্বামী।

তবে বাবুরাম নিশাদ এই অভিযোগ একেবারেই অস্বীকার করেছেন। এ বিষয়ে তিনি বলেন, আমার স্ত্রী অত্যন্ত বিলাসবহুল জীবনে অভ্যস্ত। হাতে টাকা পেলেই দামী জিনিসপত্র কিনে ফেলে। আর টাকা দিতে না পারলেই ঝগড়া করতে শুরু করে।

এই কারণ দেখিয়ে স্ত্রীর বিরুদ্ধে হামিরপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেন তিনি।